এম.জিয়াবুল হক, চকরিয়া:

জেলা পুলিশ ড.ইকবাল হোসেন বলেছেন, সকল ধরণের অপরাধ প্রবণতা নির্মুল ও মাদক ব্যবসা বন্ধে পুলিশের ভুমিকা থাকবে জিরো ট্রলারেন্স। পুলিশ বাহিনী সবসময় জনগনের শান্তি ও নিরাপত্তা নিশ্চিতে বদ্ধপরিকর। যে কোন ধরণের অপরাধ বা অপরাধীর সন্ধান পেলে তাৎক্ষনিক পুলিশকে অবহিত করুন। পুলিশ যথাযথ ব্যবস্থা নেবে। তিনি বলেন, পুলিশের ভেতরে কিছু ক্ষেত্রে দুর্নাম থাকতে পারে, কিন্তু আইনশৃঙ্খলার উন্নয়ন এবং সেবা নিশ্চিতের ক্ষেত্রে পুলিশ কারো সাথে কোন ধরণের আপোষ করবেনা।

মঙ্গলবার চকরিয়া উপজেলা সদরে মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে আইনশৃঙ্খলার উন্নয়নে স্থানীয় ব্যবসায়ী সমাজ এবং এলাকার সর্বস্থরের জনসাধারণের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা সদরের চিরিংগা জনতা টাওয়ারে থানা পুলিশ ও চকরিয়া ব্যবসায়ী সমিতির আয়োজনে অনুষ্টিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ব্যবসায়ী সমিতির সভাপতি রেজাউল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাহেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, ট্রাপিক পুলিশ কক্সবাজরের সহকারি পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিক, চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী, ট্রাফিক ইন্সপেক্টর নাছির উদ্দিন।

চকরিয়া ব্যবসায়ী সমিতির নেতা ফজল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক আবদুল মজিদ, পৌরসভার কাউন্সিলর রেজাউল করিম, কাউন্সিলর মুজিবুল হক, উপজেলা যুবলীগের অর্থসম্পাদক আজিজুল হক, চকরিয়া বিমানবন্দর রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুরুস শফি, ব্যবসায়ী নুরুল আবছার, ব্যবসায়ী নেতা আবদুল হামিদ, পৌরসভা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আবুল হাশেমসহ প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তা ও ব্যবসায়ীরাসহ সর্বস্থরের জনতা উপস্থিত ছিলেন।